সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে এসএসসি ও সমমান পরীক্ষা শুরু

টাঙ্গাইলে এসএসসি ও সমমান পরীক্ষা শুরু

প্রতিদিন প্রতিবেদক : সারাদেশের ন্যায় টাঙ্গাইলে রবিবার থেকে এসএসসি ও দাখিল পরীক্ষা শুরু হয়েছে। প্রথম দিনের পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক ড. মো. আতাইল গনি পৌরসভার কয়েকটি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

এসময় তিনি সাংবাদিকদের বলেন, পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জেলা শিক্ষা অফিসার লায়লা খানম জানান, টাঙ্গাইল জেলায় মোট ৫৫ হাজার ৬২১ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করছে। ছাত্র-ছাত্রীরা নকলমুক্ত ও শান্তিপূর্ণভাবে পরীক্ষায় অংশ নিচ্ছে। সকলের পরীক্ষা ভালো হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840